Sydney, Australia, Saturday, 23 September, 2017           www.banglarkantha.com          Your online magazine
For Study, Visit or Migrate to Australia please contact on +64430040490 or email at jibon67@yahoo.com
pancocon Office Professional Plus 2013 Key and Download URL will be send via Email within 8 hours. cheap office 2013 key

সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি শ্রী অনিল দাশ গুপ্তের মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করবার আহবান

 

বাংলা অক্ষরঃ

Buy cheap Viagra online

১৪/১/১৬ইং সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সম্মানিত সভাপতি এবং মাননীয় প্রধানমন্ত্রীর একান্ত আস্থাভাজন শ্রী অনিল দাশ গুপ্ত বাংলাদেশের চলমান রাজনীতিতে সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের বিভিন্ন কর্মসূচিতে অংশ গ্রহণ এবং ধারাবাহিক ভাবে জাতীয় প্রোগ্রামগুলিতে সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের উপস্থিতিতে সর্বাঙ্গীন সহযোগীতার জন্যে সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের যুগ্ন-সাধারন সম্পাদক শামীম হক সহ ইউরোপের বিভিন্ন দেশের অন্যান্য নেতৃবৃন্দদের ধন্যবাদ জ্ঞাপন করেন।dsa_Tony2016pr

তিনি আরো বলেছেন, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্যে এবং “ভিশন ২০২১ রূপকল্প হতে ২০৪১” কে সফল করার জন্যে সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগ ইউরোপ এবং বাংলাদেশ ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবে। শ্রী অনিল দাশ গুপ্ত মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন ধানমন্ডি-৩ সভানেত্রীর কার্যালয়ে সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের নেতৃবৃন্দকে ২০১১ সাল থেকে অদ্যাবধি একটি অফিস দেয়ার জন্যে।

তিনি বাংলাদেশ এবং সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের নেতৃবৃন্দকে উদ্দেশ্য করে বলেন, ইউরোপে আওয়ামী লীগের যে সকল কমিটির মেয়াদ শেষ হয়ে গেছে তারা যেন গঠণতন্ত্র অনুযায়ী সম্মেলনের ব্যবস্থা করে। তিনি আরো বলেন, সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি এবং সম্পাদকের স্বাক্ষর ব্যাতীত কোন কমিটিকে বৈধ্যতা দেয়া হবে না। যদি কোন কারণে কোন দেশের সম্মেলনে সভাপতি অথবা সাধারণ সম্পাদক যেতে না পারে সে ক্ষেত্রে গঠণতন্ত্র অনুযায়ী সভাপতির অনুমতি ক্রমে ১নং যুগ্ন-সাধারণ সম্পাদক সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন।

তিনি আরো বলেন, সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগ বাংলাদেশে তাদের শক্তিশালী ভূমিকা নিয়ে গড়া, কোন কূচক্রী মহল যদি ঈর্ষান্বিত হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম অথবা গণমাধ্যমে মিথ্যাচার করে তারা কোনদিনই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের হতে পারে না। তারা বঙ্গবন্ধুকে, স্বাধীন বাংলাদেশকে, মাননীয় প্রধানমন্ত্রীর দেশ পরিচালনার সফলতাকে মেনে নিতে পারেনি। এই সকল চিহ্নিত হাইব্রিড আওয়ামী লীগদের কাছ থেকে সকলকে দূরে থাকবার পরামর্শ দিয়ে তিনি বলেছেন এরা মীরজাফর এবং খন্দকার মোস্তাকের অনুসারী। পরিশেষে সকল নেতৃবৃন্দদের ধন্যবাদ জানান এবং সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগকে আরোও শক্তিশালী করবার ঐক্যবদ্ধভাবে কাজ করবার আহবান জানান।

 

Shuvo Noboborsho

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য