Sydney, Australia, Saturday, 23 September, 2017           www.banglarkantha.com          Your online magazine
For Study, Visit or Migrate to Australia please contact on +64430040490 or email at jibon67@yahoo.com
pancocon Office Professional Plus 2013 Key and Download URL will be send via Email within 8 hours. cheap office 2013 key

রংধনু অয়োজিত অজ-বাংলা কালচারাল নাইট ২০১৫

একটি আয়োজনের পিছনের গল্প অনেক কষ্টের। হাজারো বাধা পেড়িয়ে আয়োজনটি আলোর মুখ দেখলে সেটি হয় দূরন্ত যৌবনা সদ্য ফোটা গোলাপের তেপদীপ্ত সুঘ্রানের ন্যায়। তেমনি একটি আনন্দ আয়োজনের সফল উদযাপন উপভোগ করল সিডনীবাসী। অনেকদিন পর গত ৩০শে মে অরিয়ন সেন্টারে রংধনু অয়োজিত অজ-বাংলা কালচারাল নাইট ২০১৫ ছিল উপভোগ্য।
বাংলাদেশ থেকে আগত ক্লোজআপ ওয়ান ২০০৮ বিজয়ীনি তারকা লিজার অনবদ্য পরিবশনার সাথে রংধনুর নিজস্ব পরিবেশনা ছিল সত্যিই ব্যাতিক্রম।
গতানুগতিক যে সব অনুষ্ঠান আমরা সচরাচর সিডনীতে দেখে থাকি, রংধনু চেষ্টা করেছে তার থেকে বেরিয়ে এসে অন্যরকম একটি অনুষ্ঠান দর্শকদের উপহার দিতে। আমার আরও মনে হয় সেটা কিছুটা হলেও তারা পেরেছে যার প্রমাণ অনুষ্ঠানে আগত সুধী দর্শক। দর্শকদের আনন্দমুখ দেখে এটি নিঃসন্দেহে অনুমেয়।
বাংলাদেশ ও অষ্ট্রেলিয়ার জাতীয় সংগীতের পর পরই শুরু হয়ে যায় এক এক করে রংধনুর সকল উপস্থাপনা। অনুষ্ঠানের দুই সঞ্চালক কাজী জাকারিয়া আরিফ এবং আয়েশা আহম্মেদের অনবদ্য উপস্থাপনায় দর্শক প্রাণে নব আনন্দের দোলা লাগে।
নাটকীয় কায়দায় সংগঠনের সাধারণ সম্পাদক জনাব ওহাব মিয়ার প্রবেশ ঘটে মঞ্চে। সাথে আসেন কালচারাল সেক্রটারী জনাব আবুল কালাম আজাদ। শুরু হয় মূল আয়োজন “ফিরে চল মাটির টানে”।
দর্শকদের মুগ্ধ করেছে, ওহাব মিয়া, আবুল কালাম আজাদ, সফিকুউল্লাহ লিংকন, নাফিস খন্দকার এবং মিসেস শিরিনের অনবদ্য অভিনয়।তাদের অভিনয়ে দর্শক বার বার করে তালির মাধ্যমে ফিরে চল মাটির টানের সাথে একাত্ততা ঘোষনা করেছে।
স্থানীয় শিল্পী নাবিলা, তমা, এবং স্পর্শ ব্যান্ডের লিমনের পরিবেশনা ছিল চমৎকার।
অরপিতা সোম এবং তার দল সাথে ছিল ইন্ডিয়ান শিল্পীদের বাংলা গানের সাথে নৃত্য পরিবেশন যা অনুষ্ঠানে ভিন্ন মাত্রা যোগ করছে। ছোট্ট শিশু অপ্সরার নাচ এবং ফাবিহার বাঁশী ছিল সত্যিই ব্যতিক্রম এবং উপভোগ্য।
দর্শকদের মাঝে এক মিনিটের ভাষন নিয়ে আসেন রংধনুর সভাপতি জনাব শামীম সামসুজ্জামান। তিনি লিজার গান শুনার জন্য দর্শকদেরকে আমন্ত্রন জানান এবং অনুষ্ঠানের স্পনসরদেরকে কৃতজ্ঞতাবোধ জ্ঞাপন করেন এবং ভবিষ্যতে আরো সুন্দর অনুষ্ঠান উপহার দেওয়ার অঙ্গিকার করেন।
তারপর নাটকীয় ভাবে ভূগর্ভ থেকে উঠে আসেন অনুষ্ঠানের মূল চমক, প্রধান (আর্কষন) আকর্ষণ ক্লোজআপ ওয়ান ২০০৮ বিজয়িনী তারকা সুকন্ঠি গায়িকা লিজা। যেন পরীস্থানের পরি তার পাখাতে ভর করে মানবকূলের মাঝে ঠাই নিয়েছে, ক্ষনিকের তরে। একে একে লিজা গেয়ে শুনাল শুনোগো দক্ষিণও হাওয়া, ভাল আছি ভাল থেকো, সুরাইয়ার মতো জনপ্রিয় গান গুলা। সুরের আবেশে আর মূহমূহ করতালিতে দর্শক ও অভিবাদন জানাতে থাকে এই সঙ্গীত প্রতিভাকে।
সর্বোপরি সংগঠনের সদস্য রুহুল লিজার সাথে গেয়ে শুনাল সব সখিরে পার করিতে নিব আনা আনা এবং যদি বউ সাজোগো গান দুটি। লিজা এবং রুহুলের দ্বৈত পরিবেশনার মাধ্যমেই অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়। শুরু হয় সকলের নীড়ে ফেরার পালা

Buy cheap Viagra online

Shuvo Noboborsho

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য