Sydney, Australia, Saturday, 23 September, 2017           www.banglarkantha.com          Your online magazine
For Study, Visit or Migrate to Australia please contact on +64430040490 or email at jibon67@yahoo.com
pancocon Office Professional Plus 2013 Key and Download URL will be send via Email within 8 hours. cheap office 2013 key

যুক্তরাষ্ট্র জাতীয় শ্রমিক লীগের সাথে উপমন্ত্রী আরিফ খান জয়ের মত বিনিময় সভা

 

তৈয়বুর রহমান টনি নিউইয়র্ক:

‘বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে চলমান উন্নয়ন কর্মকান্ডের পক্ষে আন্তর্জাতিক জনমত সুসংহত করতে প্রত্যেক প্রবাসীকে ঐক্যবদ্ধ থাকতে হবে। বিশেষ করে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকদের মধ্যে কোন ধরনের অনৈক্য থাকা চলবে না। অনৈক্য থাকলে একাত্তরের পরাজিত শক্তি মাথাচাড়া দিয়ে উঠতে পারে’-এ অভিমত পোষণ করেন যুব ও ক্রিড়া উপমন্ত্রী আরিফ খান জয়।

Buy cheap Viagra online

13a

গত ২৪ই জুলাই ২০১৫ শুক্রবার, জ্যাকসন হাইটস্থ পালকি পার্টি সেন্টারে যুক্তরাষ্ট্র জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। শ্রমিক লীগের আহ্বায়ক আনোয়ার হোসেইনের সভাপতিত্বে ও সদস্য সচিব ওয়াহিদ কাজী এলিনের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের মাননীয় উপমন্ত্রী আরিফ খান জয়, এমপি, বিশেষ অতিথি হিসেবে মঞ্চে উপস্থিত ছিলেন জাতি সংঘের স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদুত ড. আব্দুল মোমন, নোয়াখালী জেলা পরিষদের চেয়ারম্যান ডাঃ জাফরউল্লাহ, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সহ সভাপতি মাহবুবুর রহমান, সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদ, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ, আইরিন পারভীন, সাংগঠনিক সম্পাদক আবুদল হাসিব মামুন, মহিউদ্দিন দেওয়ান, প্রচার সম্পাদক হাজী এনাম (দুলাল মিয়া), মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মোজাহিদুল ইসলাম, উপ-প্রচার সম্পাদক তৈয়বুর রহমান টনি, ইমিগ্রেশন সম্পাদক এড্যা. আব্দুর রহমান মামুন, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন।

আরও উপস্হীত ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সদস্য সামসুল আবেদীন, বঙ্গবন্ধু প্রজন্ম লীগের সভাপতি মোঃ কবির আলী, বঙ্গবন্ধু প্রজন্ম লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল হামিদ, বাংলাদেশ সোসাইটির সাবেক সভাপতি কামাল আহমেদ, সাবেক সাধারণ সম্পাদক আতাউর রহমান সেলিম, জালালাবাদ এসোসিয়েশন এর সাবেক উপদেষ্টা আব্দুল হাসিব হাসনু, আজম চৌধুরী, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপদেষ্টা হাকিকুল ইসলাম খোকন, নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ইলিয়াস খসরু, যুগ্ম সম্পাদক নূরুল আমিন বাবু, নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের সহ সভাপতি মাহি উদ্দিন মহি, যুক্তরাষ্ট্র যুবলীগের প্রচার সম্পাদক গণেশ র্কীতনিয়া, বিয়ানীবাজার সমিতির সাবেক সাধারণ সম্পাদক মাসুদুল হক সানু।

শ্রমিক লীগের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন রুহেল চৌধুরী, ইয়াকুত রহমান, মোঃ আবদুস সালাম, শহীদুল ইসলাম দুখু, মাহবুবুল আলম খসরু, মোঃ রেজাউল করিম, ফখর উদ্দিন, সমির উদ্দিন, মোসাদ্দেক হোসেন, আশফাক আর খান, সাইকুল ইসলাম, ফরিমল বড়–য়া, আহমেদুল হক কুনু, লিয়াকত আলী, মীর জাকির, শহীদ হোসেন, তপন কুমার বড়য়া, আবু তাহির আসাদ, আবুল হোসেন, ফারুক আহমেদ, আবুল হোসেন প্রমূখ।22a

সভার শুরুতে সবাইকে স্বাগত জানিয়ে সংক্ষিপ্ত বক্তব্যে রাখেন শ্রমিক লীগের যুগ্ম আহ্বায়ক রুহেল চৌধুরী।সভায় গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয় আহ্বায়ক কমিটিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে আশাবাদ ব্যক্ত করেন যে শ্রমিক লীগের নেতৃবৃন্দ জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন মূলক কার্যক্রম প্রবাসের মাটিতে যথাযথভাবে তুলে ধরতে সচেষ্ট হবেন। প্রধান অতিথি তার বক্তব্যে বর্তমান সরকারের গৃহীত উন্নয়নমূলক কর্মকান্ডের কারনেই বাংলাদেশ আজ বিশ্ব দরবারে মধ্যম আয়ের দেশ হিসেবে প্রতিষ্ঠা লাভ করেছে। এটা আমাদের সবার জন্য সম্মান ও গর্বের বিষয়।

তিনি শ্রমজীবি মানুষের কল্যাণে জননেত্রী শেখ হাসিনার গৃহীত কার্যক্রমের বিস্তারিত বিবরণ তুলে ধরে শ্রমিকলীগকে ঐক্যবন্ধ ভাবে কাজ করার আহ্বান জানান। জাতিসংঘের স্থায়ী প্রতিনিধি ড. আব্দুল মোমেন তার বক্তব্যে উল্লেখ করেন যে জননেত্রী শেখ হাসিনার ব্যপক উন্নয়নমূলক কার্যক্রমের কারণে জাতিসংঘের এবারের অধিবেশনে তিনি বিশেষভাবে সম্মানীত হবেন এটা হবে আমাদের সবার জন্য সম্মানের।

নোয়াখালী জেলা পরিষদ চেয়ারম্যান ডাঃ জাফরুল্লাহ চৌধুরী এই প্রবাসে যুক্তরাষ্ট্র শ্রমীক লীগ ও আওয়ামী লীগের বিভিন্ন সাংগঠনিক কার্যক্রমের প্রশংসা করে দেশের উন্নয়নে প্রবাসীদের অবদানকে কৃতজ্ঞতা চিত্তে স্মরণ করেন।

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদ নেত্রীর আসন্ন জাতিসংঘ সফরকে সাফল্য মন্ডিত করার জন্য সবাইকে ঐক্যবন্ধ্যভাবে কাজ করার আহ্বান জানান। বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান তার বক্তব্যে মুক্তিযুদ্ধের চেতানায় উদ্বীপ্ত হয়ে শ্রমীক লীগের প্রত্যাকটি নেতা কর্মীকে কাজ করার আহ্বান জানান।

সভাপতির সমাপনী বক্তেব্যে আনোয়ার হুসাইন শ্রমিক লীগকে একটি শক্তিশালী সংগঠন হিসেবে গড়ে তুলতে সবার সার্বিক সহযোগীতা কামনা করে সবাইকে অনুষ্ঠানে আসার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে সভা সমাপ্তি ঘোষণা করেন।

 

Shuvo Noboborsho

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য